ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

শিল্পকলায় অঞ্জলি চৌধুরীর একক সংগীতানুষ্ঠান 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ২৯ মার্চ ২০২২

সংগীতশিল্পী অঞ্জলি চৌধুরীর জীবনের অর্জন ও অগ্রযাত্রা নিয়ে নির্মিত 'সুরের মূর্ছনা' স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের প্রাক প্রদর্শনী ও একক সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ মার্চ) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা অডিটোরিয়ামে নাগরিক নাট্যাঙ্গন অনসাম্বল সংগঠনের সহযোগিতায় এই সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

খ্যাতনামা এই সঙ্গীতশিল্পীর জীবনের অর্জন ও অগ্রযাত্রা নিয়ে বিশিষ্ট নাট্য পরিচালক ড. চঞ্চল সৈকত এর নির্দেশনায় নির্মিত 'সুরের মূর্ছনা' নামক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রাক প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে শতাধিক দর্শক অনুষ্ঠানটি উপভোগ করেন। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ফারুক আহমেদ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের পরিচালক ও কণ্ঠশিল্পী কামাল আহমেদ, বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত পরিচালক কাজী আফতাব উদ্দীন হাবলু, বিশিষ্ট নাট্য পরিচালক ও গবেষক চঞ্চল সৈকত এবং বাংলাদেশ যুব মহিলা লীগের যুগ্ম সম্পাদক এডভোকেট শাহনাজ পারভীন ডলি।

উল্লেখ্য, অঞ্জলি চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের একজন তালিকাভুক্ত সঙ্গীতশিল্পী। দীর্ঘদিন ধরে প্রবাসে বাংলা গানের দ্যুতি ছড়াচ্ছেন। করোনাকালে সুদূর আমেরিকায় থেকেও সামাজিক যোগাযোগ মাধ্যমে সুরের মূর্ছনায় ভক্তদের গানে গানে মাতিয়ে রেখেছিলেন এই গুণী শিল্পী। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি